কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সাত বছরে কিশোরগঞ্জ নিউজ

 স্টাফ রিপোর্টার | ১ জুন ২০২৩, বৃহস্পতিবার, ৫:০৮ | বর্ষপূর্তি উৎসব 


‘কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা’ এই স্লোগান নিয়ে ২০১৭ সালের পহেলা জুন নবযাত্রা শুরু করে কিশোরগঞ্জভিত্তিক অনলাইন সংবাদমাধ্যম ‘কিশোরগঞ্জ নিউজ’। সাহিত্য-সংস্কৃতি, ইতিহাস-ঐতিহ্য, রাজনীতি-প্রগতি আর উজান-ভাটির সমৃদ্ধ জনপদ কিশোরগঞ্জের শেকড়সংলগ্ন মানুষের মুখপত্র হয়ে ওঠার চ্যালেঞ্জ নিয়ে শুরু হয় এর নবযাত্রা। এই লক্ষ্য নিয়েই নানা চড়াই-উতরাই আর সীমাবদ্ধতা পেরিয়ে কিশোরগঞ্জ নিউজ প্রতিনিয়ত ছুটছে খবরের পেছনে।

মহান মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে বস্তুনিষ্ঠ সাংবাদিকতাকে মূলমন্ত্র করে কিশোরগঞ্জ জেলার আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা সংবাদ অনুষঙ্গকে তুলে ধরার চেষ্টা করছে কিশোরগঞ্জ নিউজ। বাংলাদেশ ছাড়াও বিশ্বব্যাপী কিশোরগঞ্জবাসীর অর্জন, সাফল্য আর কৃতিত্বকে গুরুত্বের সাথে উপস্থাপনে সচেষ্ট রয়েছে কিশোরগঞ্জ নিউজ।

আর বিগত ছয় বছরে কিশোরগঞ্জ নিউজ আন্তরিকতা ও সততার সাথে এই প্রচেষ্টা চালিয়ে গেছে। তথ্য প্রযুক্তির ব্যাপক বিস্তারের সঙ্গে সঙ্গে কিশোরগঞ্জ নিউজ মাল্টিমিডিয়া রিপোর্টিংয়ের ক্ষেত্রেও তার সর্বোত্তম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এসব ক্ষেত্রে কিশোরগঞ্জ নিউজ কতোটা সফল হয়েছে, তা কেবল এর পাঠকেরাই বিচার করতে পারবেন।

কিশোরগঞ্জ নিউজ কিশোরগঞ্জ জেলার মাটি ও মানুষ সবার কথা বলতে চায়। সবার কর্মপন্থাকে মূল্যায়ণ করতে চায়। বিশ্লেষণমূলক ও গঠনমূলক খবরের মাধ্যমে কিশোরগঞ্জের সাফল্য-সম্ভাবনাকে দেশে-বিদেশে তুলে ধরতে চায়।

মুক্তিযুদ্ধ, ইতিহাস, ঐতিহ্য, রাজনীতি, বিনোদন, কৃষি, ব্যক্তিত্ব, ব্যবসা-বাণিজ্য, সাহিত্য-সংস্কৃতি প্রভৃতি সব বিষয়েই দায়িত্বশীল সংবাদ দিতে চায়। বর্ষপূর্তির এই দিনে এটাই পাঠকের প্রতি কিশোরগঞ্জ নিউজের দায়বদ্ধতা। তবে এই দায়বদ্ধতার মধ্যেও ‘মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব’, ‘মহান মুক্তিযুদ্ধের চেতনা ও প্রেরণা’, ‘ত্রিশ লাখ শহীদের সর্বোচ্চ আত্মত্যাগ’ এবং ‘বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী-সমৃদ্ধ ও শোষণমুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠা’ এই চারটি ইস্যুতে কিশোরগঞ্জ নিউজের রয়েছে কঠিন পক্ষপাতিত্ব আর বিনম্র শ্রদ্ধা।

কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর বলেছেন, ‘সত্য যে কঠিন, কঠিনেরে ভালোবাসিলাম, সে কখনো করে না বঞ্চনা।’ কবিগুরুর উক্তিতে উজ্জীবিত হয়ে কিশোরগঞ্জ নিউজও তার পাঠকদের এই প্রতিশ্রুতি দিতে চায়, সত্য তা যত কঠিনই হোক, কিশোরগঞ্জ নিউজ সত্যকেই তুলে ধরবে।

৭ম বর্ষে পদার্পনের এই শুভক্ষণে বিশ্বজোড়া এর অগণিত পাঠক ও শুভানুধ্যায়ীদের হার্দিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছে কিশোরগঞ্জ নিউজ পরিবার।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর