কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে বিএনপির দুই গ্রুপের পৃথক বিক্ষোভ মিছিল

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ১৬ জানুয়ারি ২০২৩, সোমবার, ১২:৩৯ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে ১০দফা দাবি ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে উপজেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ জানুয়ারি) সকালে বিএনপির দুই গ্রুপ পৃথকভাবে এ বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করে।

জেলা পরিষদ মার্কেটের সামনে থেকে একটি মিছিল শুরু হয়ে পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় জেলা পরিষদ মার্কেটের সামনে গিয়ে শেষ হয়।

সেখানে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আরিফুর রহমান কাঞ্চনের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপি নেতা শফিকুল ইসলাম, গোলাম ফারুক চাষী, মাহাবুবুর রহমান বাচ্চু, মাহতাব উদ্দিন, মো. শাহজাহান, সাইফুল্লাহ জায়েদ, রফিকুল ইসলাম সেতু, মোহাম্মদ আলী, তাফছিরুল হাসিব, চান মিয়া, শফিকুল ইসলাম ফুলু, মোবারক হোসেন ও সেলিম খাঁন প্রমুখ।

অপরদিকে উপজেলা বিএনপির সভাপতি তোফাজ্জাল হোসেন খান দিলিপ এর নেতৃত্বে পৃথক একটি মিছিল বাসস্ট্যান্ড এলাকা প্রদক্ষিণ শেষে পেট্রোল পাম্পের নিকট সংক্ষিপ্ত সমাবেশ করে।

সেখানে বক্তব্য রাখেন, বিএনপি নেতা শফিকুর রহমান বাদল, মিজানুর রহমান স্বপন, আশরাফুল হক দাদন ও সজল সরকার প্রমুখ।

বিক্ষোভ মিছিলে বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠন ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, তাঁতীদলের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।

বক্তাগণ অবিলম্বে ১০ দফা দাবি বাস্তবায়ন ও বিদ্যুতের অযৌক্তিক মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত বাতিলের দাবি জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর