কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে রিটন হত্যার বিচার দাবিতে মানববন্ধন

 স্টাফ রিপোর্টার | ২১ জুলাই ২০২২, বৃহস্পতিবার, ৫:৫২ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে পাকুন্দিয়ার শ্রমিক নেতা মো. রিটন মিয়া (৪২) হত্যাকাণ্ডের প্রতিবাদ, জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বিপুলসংখ্যক এলাকাবাসী মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন।

বৃহস্পতিবার (২১ জুলাই) বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে কটিয়াদী উপজেলার পাঁচলগোটা বাসস্ট্যান্ডে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে বক্তৃতা করেন পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউপির সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন বাচ্চু, আওয়ামী লীগ নেতা আরফান উদ্দিন, ছাত্রলীগ নেতা শওকত আলী, বনগ্রাম ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য রুবেল মিয়া, ব্যবসায়ী জাকির হোসেন, আলমগীর হোসেন, স্বপন সাহা, আলভী হাসান প্রমুখ।

এছাড়া স্বজনদের পক্ষ থেকে নিহত রিটন মিয়ার ভাবি মল্লিকা বেগম ও বোন শিরিন আক্তার বক্তব্য রাখেন।

বক্তারা অবিলম্বে রিটন মিয়ার হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

নিহত রিটন মিয়া পার্শ্ববর্তী পাকুন্দিয়া উপজেলার পুলেরঘাট মাইজহাটি গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে।

গত রোববার (১৭ জুলাই) রাতে বনগ্রাম ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাদল মিয়াকে বাড়ি পৌঁছে দিয়ে মো. রিটন মিয়াসহ অন্যরা নিজবাড়িতে ফিরছিলেন।

পথে তাদের উপর হামলা চালিয়ে রিটন মিয়াসহ চারজনকে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে প্রতিপক্ষ। তাদেরকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

অবস্থার অবনিত হলে রাতেই তাদেরকে ময়ময়নসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৮ জুলাই) সকালে রিটন মিয়ার মৃত্যু হয়।

কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদত হোসেন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে এবং আটজনকে গ্রেপ্তার ও বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। জড়িত অন্যান্যদেরকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত আছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর