কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ৮ কেজি গাঁজা, মোটর সাইকেল-মোবাইলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১১ মার্চ ২০২২, শুক্রবার, ১২:১০ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৮ কেজি গাঁজা, মাদক ব্যবসার কাজে ব্যবহৃত তিনটি মোবাইল ও একটি মোটর সাইকেলসহ মোছা. মনুরা বেগম (৪৮) ও জুবেল মিয়া (২৮) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার নীলগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মোছা. মনুরা বেগম কিশোরগঞ্জ সদর উপজেলার মাইশাকান্দি গ্রামের মৃত আব্বাস আলী ভূইয়ার মেয়ে এবং জুবেল মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার আজিমপুর গ্রামের মো. আলী আকবর মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, মোছা. মনুরা বেগম ও জুবেল মিয়া উভয়েই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম বৃহস্পতিবার (১০ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার নীলগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ৮ কেজি গাঁজা, মাদক ব্যবসার কাজে ব্যবহৃত তিনটি মোবাইল ও একটি মোটর সাইকেলসহ দুই মাদক ব্যবসায়ী মোছা. মনুরা বেগম ও জুবেল মিয়াকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা উভয়েই দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর