কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষকদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ

 স্টাফ রিপোর্টার | ২৪ মে ২০২১, সোমবার, ৬:৪১ | বিশেষ সংবাদ 


করোনাভাইরাস কোভিড-১৯ পরিস্থিতিতে কিশোরগঞ্জে দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষক/শিক্ষিকাদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত আর্থিক অনুদানের ১২ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (২৪ মে) সকালে কিশোরগঞ্জ সার্কিট হাউজে এসব অনুদানের চেক বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের উপপরিচালক মো. হাবেজ আহমেদ।

এতে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ গোলাম মোস্তফা, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক একেএম শামছুল ইসলাম খান মাসুম ও সিনিয়র সাংবাদিক মোস্তফা কামাল।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ইসলামিক ফাউন্ডেশন কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের ফিল্ড অফিসার মাও. এনাম বিন ফজলুল হক।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম বলেন, এদেশের সকল সম্পদ এদেশের জনগণের টাকায়, সুতরাং এর রক্ষণাবেক্ষণের দায়িত্ব আমাদের সকলের। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের সুফল আমরা সকলেই ভোগ করছি। বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা দিয়েছেন আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের অর্থনৈতিক মুক্তি এনে দিয়েছেন।

পরে বঙ্গবন্ধু ও সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা এবং মহামান্য রাষ্ট্রপ্রতি ও প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মোনাজাত পরিচালনা করেন ঐতিহাসিক কুতুব মসজিদের ইমাম মাও. লোকমান হোসেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর