কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীতে পপি রিকল-২০২১ প্রকল্পের কার্যক্রম পর্যবেক্ষণ ও ফলোআপ পরিদর্শন

 স্টাফ রিপোর্টার | ৩ ফেব্রুয়ারি ২০২১, বুধবার, ৭:০৮ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের নিকলীতে অক্সফামের আর্থিক সহযোগিতায় পপি রিকল-২০২১ প্রকল্পের কার্যক্রম পর্যবেক্ষণ ও ফলোআপ পরিদর্শন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ ফেব্রুয়ারি) উপজেলার ছাতিরচর ও গুরুই ইউনিয়নে এই কার্যক্রম পর্যবেক্ষণ ও ফলোআপ পরিদর্শন অনুষ্ঠিত হয়।

নিকলী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. সাইফুর রহমান খান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. রফিকুল ইসলাম, আইডিপি জেলা মাঠ সমন্বয়কারী সুলতান মাহমুদ, পপি রিকল-২০২১ প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মো. ফেরদৌস আলম, পপি ক্ষুদ্র ভাসমান বিদ্যালয় প্রকল্পের সমন্বয়কারী মোহাম্মদ জহিরুল ইসলাম, প্রত্যাশা ম্যানেজার সুজন দাস প্রমুখ ছাড়াও জেলা ও উপজেলা পর্যায়ের কয়েকজন সাংবাদিক কার্যক্রম পর্যবেক্ষণ ও ফলোআপ পরিদর্শনে অংশ নেন।

এ সময় তারা উপজেলার ছাতিরচর ও গুরুই ইউনিয়নে পপি রিকল-২০২১ প্রকল্পের আওতায় বিভিন্ন কর্মসংস্থানমূলক এবং মানবিক কার্যক্রমের উপকারভোগীদের কার্যক্রম পর্যবেক্ষণ করেন এবং তাদের সমস্যা-সম্ভাবনার খোঁজ নেন।

পরিদর্শন দলের সদস্যরা পপি রিকল-২০২১ প্রকল্পের কার্যক্রমের ভূয়শী প্রশংসা করেন। বিশেষ করে নারীর ক্ষমতায়ন ও নারীর মর্যাদা প্রতিষ্ঠায় তাদেরকে স্বাবলম্বী হিসেবে প্রতিষ্ঠিত করতে কর্মমুখী বিভিন্ন প্রশিক্ষণ ও মূলধনের যোগান দেয়ার মাধ্যমে দারিদ্র বিমোচনে কার্যকর ভূমিকা রাখছে বলে তারা মন্তব্য করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর