কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জাতীয় শোক দিবসে জহুরুল ইসলাম মেডিকেল দিবে বিশেষ চিকিৎসা সেবা


 স্টাফ রিপোর্টার | ১৪ আগস্ট ২০২০, শুক্রবার, ১:৪৪ | স্বাস্থ্য 


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট (শনিবার) কিশোরগঞ্জে বাজিতপুরে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগ ও সকল ধরণের পরীক্ষা-নিরীক্ষায় দিনব্যাপী বিশেষ ছাড় থাকবে এবং জরুরীভিত্তিক সকল স্বাভাবিক চিকিৎসা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

১৫ আগস্ট (শনিবার) বহির্বিভাগ খোলা থাকবে এবং জাতীয় শোক দিবস উপলক্ষে হ্রাসকৃত ফি-তে ৫০ টাকায় বিশেষজ্ঞ চিকিৎসকগণ সকাল ৮টা থেকে দুপুর ২ টা পর্যন্ত রোগী দেখবেন।

এছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষে সকল ধরণের পরীক্ষা-নিরীক্ষায় ৫০ শতাংশ ছাড় থাকবে।

এই বিষয়ে হাসপাতালের পরিচালক প্রফেসর বাহার উদ্দিন ভুঁইয়া বলেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আমরা বিশেষ এই চিকিৎসা সেবা কার্র্যক্রম অব্যাহত রাখছি।

এছাড়াও দিনব্যাপী নানা কর্মসূচি পালিত হবে। তার মধ্যে কালো ব্যাজ ধারণ, সকাল ৮টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক, উপ-পরিচালক, জহুরুল ইসলাম মেডিকেল কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষসহ অন্যান্য শিক্ষক, ছাত্র/ছাত্রী ও কর্মকর্তাবৃন্দ।

সকাল ৯টায় বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবন ও কর্ম নিয়ে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ এর সেমিনার রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এছাড়া দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর