কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় বেগম লুৎফুন্নেছা স্মরণে দোয়া


 সাখাওয়াত হোসেন হৃদয় | ২০ জুন ২০২০, শনিবার, ৬:৪৮ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিনের সহধর্মিনী ও সাবেক নৌ-পরিবহন উপমন্ত্রী মরহুম এবিএম জাহিদুল হকের বোন বিশিষ্ট সমাজসেবিকা ও শিক্ষানুরাগী মরহুমা বেগম লুৎফুন্নেছা (৫৭) স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ জুন) বিকালে উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের কুমড়ী ব্রীজ সংলগ্ন অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিনের নির্মাণাধীন ‘ঠিকানা জামে মসজিদ’ প্রাঙ্গণে এ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

উপজেলা যুব মহিলা লীগ এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

এতে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ও তাঁর পরিবারের সকল সদস্যের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

এসময় উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ললিতা আক্তার বীথি, পাটুয়াভাঙ্গা ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি রোজিনা আক্তার, সাংগঠনিক সম্পাদক আছিয়া খাতুন, এগারসিন্দুর ইউনিয়ন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শাহানা আক্তার ও হোসেন্দী ইউনিয়ন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ছাবিনা আক্তার সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের শতাধিক যুব মহিলা লীগ নেতৃবৃন্দসহ স্থানীয় মহিলারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ৩ জুন ঢাকার উত্তরার বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বেগম লুৎফুন্নেছা। ৪ জুন সকাল সোয়া ১০টায় জানাজা নামাজ শেষে পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের পারিবারিক কবরস্থান ‘শেষ ঠিকানায়’ তাঁকে দাফন করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর