কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ৫০ ছাড়ালো করোনা শনাক্তের সংখ্যা, সুস্থ ২৯


 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৯ জুন ২০২০, শুক্রবার, ৩:৫২ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় করোনাভাইরাস কোভিড-১৯ শনাক্তের সংখ্যা ৫০ ছাড়িয়েছে। নতুন করে দুইজন শনাক্ত হওয়ার মধ্য দিয়ে উপজেলায় মোট কোভিড-১৯ পজেটিভ শনাক্তের সংখ্যা এখন ৫১ জন।

মোট শনাক্ত ৫১ জনের মধ্যে পরপর দুটি স্যাম্পল টেস্টে নেগেটিভ হওয়ায় ২৯ জনকে সুস্থ ঘোষণা করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

গত ১৪ জুন সংগৃহীত নমুনা পরীক্ষার রিপোর্ট বৃহস্পতিবার (১৮ জুন) রাতে পাওয়া যায়। এতে নতুন করে দুইজনের শরীরে কোভিড-১৯ ভাইরাসের জীবাণু শনাক্ত হয়েছে।

নতুন করোনা শনাক্ত হওয়া দুইজনের মধ্যে একজনের বয়স ২৯ বছর ও অপরজনের বয়স ৫৬ বছর। তাদের মধ্যে একজনের বাড়ি হোসেন্দী ও অপরজনের বাড়ি হোসেনপুর উপজেলায়।

এছাড়া পরপর দুটি স্যাম্পল টেস্টে নেগেটিভ হয়ে নতুন করে করোনা ভাইরাস মুক্ত হয়ে সুস্থ হয়েছেন তিনজন। তারা হলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার (স্যাকমো) কামরুল ইসলাম সিদ্দিকী, উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের থানাঘাট এলাকার আল ফারুক ও তার ফুফু ফাতেমা বেগম।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জমির মো. হাসিবুস ছাত্তার বলেন, উপজেলায় এখন পর্যন্ত ৫১ জনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ এসেছে। তাদের মধ্যে পরপর দুটি স্যাম্পল টেস্টে নেগেটিভ হওয়ায় ২৯ জনকে করোনা ভাইরাস মুক্ত ঘোষণা করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে ৬ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোভিড ইউনিটে ও একজন কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এছাড়া অন্যরা হোম আইসোলেশনে রয়েছেন। তাদের সার্বক্ষণিক খোঁজখবর রাখা হচ্ছে। সবাই শারীরিকভাবে ভালো আছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর