কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় বাড়তি দামে পণ্য বিক্রি করায় দুই ব্যবসায়ীকে জরিমানা


 সাখাওয়াত হোসেন হৃদয় | ২০ মার্চ ২০২০, শুক্রবার, ৬:৪৪ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বাড়তি দামে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রির দায়ে দুই ব্যবসায়ীকে মোট ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২০ মার্চ) সন্ধ্যায় পৌরসদর বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসান এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে পৌরসদর বাজারের ফারুক স্টোরের আফজাল হোসেনকে ১৫ হাজার টাকা এবং সোহেল ট্রেডার্সের রুবেলকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এর আগে শুক্রবার (২০ মার্চ) সকাল থেকে পৌরসদর ও উপজেলার বিভিন্ন বাজারে বাড়তি দামে পণ্য বিক্রির অভিযোগ আসে প্রশাসনের কাছে।

এর প্রেক্ষিতে দুপুরে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে বাজার মনিটরিং-এ বের হন। এসময় অতিরিক্ত দামে পেঁয়াজ ও রসুন বিক্রির দায়ে ওই দুজনকে আটক করে তিনি থানায় নিয়ে আসেন।

এর পাশাপাশি অন্যান্য বিক্রেতার সর্তক করে দিয়ে আসেন, যেন বাড়তি দামে পণ্য বিক্রয় করা না হয়।

পরে সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালতে দুই ব্যবসায়ী নিজেদের দোষ স্বীকার করায় দুজনকে জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসান ভ্রাম্যমাণ আদালত পরিচালনার বিষয়টি নিশ্চিত করে জানান, কেউ যাতে বাড়তি দামে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রয় করতে না পারে সেজন্য নিয়মিত তদারকি অব্যাহত রয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর