কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে লিফলেট ও মাস্ক বিতরণ


 রাজন সরকার, পাকুন্দিয়া | ১৯ মার্চ ২০২০, বৃহস্পতিবার, ২:১৬ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে করণীয় তথ্য জানিয়ে জনসচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ ও কিশোরগঞ্জ চেম্বার অব কমার্সের পরিচালক বোরহান উদ্দিনের উদ্যোগে উপজেলা পরিষদ গেইটের সামনে গরীব ও দুস্থদের মাঝে মাস্ক ও জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসান, জেলা পরিষদ সদস্য হাদিউল ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আউয়াল ও সাধারণ সম্পাদক সেলিম মিয়া, সাবেক ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দিন পৌর সদর বাজার এলাকায় ঘুরে ঘুরে ব্যবসায়ী, পথচারী, গাড়ি ও রিকসাচালকদের মাঝে ৫ শতাধিক মাস্ক ও লিফলেট বিতরণ করেন।

আওয়ামী লীগ নেতা বোরহান উদ্দিন বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ও মানুষের মাঝে সচেতনতার বাণী পৌঁছে দিতে প্রশাসনের পাশাপাশি নিজ উদ্যোগে মাস্ক ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়। করোনা ভাইরাসে আতংকিত না হয়ে সচেতন থাকতে সকলকে তিনি অনুরোধ জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর