কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে সমতা শিল্পাঙ্গণ এর নতুন কমিটি, সভাপতি কামাল, সম্পাদক ফারুক

 স্টাফ রিপোর্টার | ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার, ৭:৫৮ | সংগঠন সংবাদ 


ছবি: বামে সভাপতি, ডানে সাধারণ সম্পাদক।

কিশোরগঞ্জে সুস্থ ধারার সংস্কৃতি চর্চার বিকাশে প্রতিষ্ঠিত সমতা শিল্পাঙ্গণ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। শহরের খরমপট্টি এলাকায় সংগঠনের কার্যালয়ে সম্প্রতি এই কমিটি গঠন করা হয়।

কমিটিতে বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের সংগীত শিল্পী কামাল আহমেদ সভাপতি এবং বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের সংগীত শিল্পী মকবুল হোসাইন ফারুক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

১৫ সদস্যবিশিষ্ট নবগঠিত কার্যকরী কমিটিতে অন্যদের মধ্যে সংস্কৃতিকর্মী নজরুল ইসলাম সহ-সভাপতি, সংস্কৃতিকর্মী রায়হান উদ্দিন সহ-সাধারণ সম্পাদক, সংগীত শিল্পী ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লায়লা হক কোষাধ্যক্ষ এবং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাতেমা খায়রুন্নাহার প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটির কার্যকরী সদস্যরা হলেন বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের সংগীত শিল্পী আব্দুর রহিম খোকন, সংগীত শিল্পী ও তবলা বাদক অরুণ কুমার সরকার, বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত শিল্পী রেজাউল করিম রেজা, সংগীত শিল্পী শাকিল সাঁই, সংগীত শিল্পী শিপলু ভট্টাচার্য, সংস্কৃতিকর্মী মো. হারুন অর রশিদ, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাম্মী আক্তার, সংগীত শিল্পী ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সম্পা সাহা এবং সংগীত শিল্পী চায়না ফারুক।

সমতা শিল্পাঙ্গণ এর নতুন কমিটির সভাপতি কামাল আহমেদ জানান, সুস্থ সংস্কৃতির চর্চা ও বিকাশে সমতা শিল্পাঙ্গণ কাজ করে যাবে। এ লক্ষ্যে তিনি সকলের সহযোগিতা চেয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর