কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণ সভা ও দোয়া মাহফিল

 মিছবাহ উদ্দিন মানিক | ১০ জানুয়ারি ২০২০, শুক্রবার, ১:০৮ | হোসেনপুর 


বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জের হোসেনপুরে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) বিকালে হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল অ্যান্ড কলেজে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি সংসদ এর আয়োজনে এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়ার সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিসিবি পরিচালক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ মহি উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মাহবুবুল হক, হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মানিক, আড়াইবাড়ীয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. খুর্শিদ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও হোসেনপুর প্রেসক্লাব সভাপতি প্রদীপ কুমার সরকার, সিদলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ সিরাজ উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সাবেক আহবায়ক শফি উদ্দিন সরকার বাচ্চু প্রমুখ।

স্মরণ সভা পরিচালনা করেন বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি সংসদের সভাপতি রাকিবুল হাকিম তানিম।

পরে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর