কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে জনপ্রশাসন প্রতিমন্ত্রীর হাত থেকে ঘরের চাবি পেলেন ১৮ গৃহহীন


 স্টাফ রিপোর্টার | ১৩ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ১০:০৫ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে 'যার জমি আছে ঘর নেই, তার নিজ জমিতে গৃহ নির্মাণ' প্রকল্পের উপকারভোগীদের মাঝে ঘরের চাবি হস্তান্তর করেছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকালে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের গৃহহীন ১৮ উপকারভোগীর হাতে ঘরের চাবি তুলে দেন।

কিশোরগঞ্জ সদর উপজেলা প্রশাসন আয়োজিত 'যার জমি আছে ঘর নেই, তার নিজ জমিতে গৃহ নির্মাণ' প্রকল্পের উপকারভোগীদের মাঝে ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ -১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা আক্তার, যশোদল ইউপি চেয়ারম্যান ইমতিয়াজ সুলতান রাজন প্রমুখসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। আমাদের দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগে এখন যাদের জমি আছে অথচ ঘর নেই, তাদের ঘর তৈরি করে দেয়া হচ্ছে। এদেশে একটি মানুষও যেন গৃহহীন না থাকে, সে লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর