কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাদল রহমানের মৃত্যুরহস্য উদঘাটনের দাবিতে কিশোরগঞ্জে সংবাদপত্র হকারদের মানববন্ধন

 স্টাফ রিপোর্টার | ১ আগস্ট ২০২৩, মঙ্গলবার, ৩:০৯ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সাবেক সভাপতি, শিল্পোদ্যোক্তা ও সমাজসেবক মো. বাদল রহমান (৬২) এর মৃত্যুরহস্য উদঘাটনের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে কিশোরগঞ্জ জেলা পত্রিকা হকার্স সমিতি।

মঙ্গলবার (১ আগস্ট) সকালে জেলা শহরের পুরানথানা এলাকার ইসলামিয়া সুপার মার্কেট চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে জেলা পত্রিকা হকার্স সমিতির সদস্যরা ছাড়াও নিহত বাদল রহমানের পরিবারের সদস্যরা অংশ নেন।

সংগঠনের সভাপতি জসিম উদ্দিনের নেতৃত্বে বাদল রহমানের মৃত্যুরহস্য উদঘাটনের দাবি জানিয়ে কর্মসূচিতে বক্তব্য রাখেন নিহত বাদল রহমানের বড়ভাই নাট্যজন আতাউর রহমান খান মিলন, মামলার বাদী ও বাদল রহমানের বড় ছেলে আসিফুর রহমান শাহীল, কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সদস্য সচিব মনোয়ার হোসাইন রনী, বিশিষ্ট সংগীত শিল্পী আবুল হাসেম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা সহজ-সরল ও দানশীল প্রকৃতির রাজনীতিবিদ বাদল রহমানের মৃত্যু রহস্য দীর্ঘদিনেও উদঘাটিত না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে বাদল রহমানের মৃত্যু রহস্য দ্রুত উদঘাটন এবং এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর কাছে দাবি জানান।

মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

প্রসঙ্গত, গত ৯ জুলাই সকালে কিশোরগঞ্জ জেলা শহরের চরশোলাকিয়া বেপারী বাড়ি মসজিদ সংলগ্ন পুকুর থেকে বাদল রহমানের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় গত ১০ জুলাই বাদল রহমানের বড় ছেলে আসিফুর রহমান শাহীল অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর