কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় নৌভ্রমণে গিয়ে পানিতে পড়ে শিশু নিখোঁজ, মরদেহ উদ্ধার করল ডু্বুরিরা


 স্টাফ রিপোর্টার | ৬ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ১০:৩৪ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় বড় বোনের বাড়িতে বেড়াতে গিয়ে নৌভ্রমণে বেরিয়ে পানিতে ডুবে গেল মাহিনূর তাসমিয়া তিনা নামে সাত বছর এক শিশুর। শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকালে পাকুন্দিয়া উপজেলার চরফরাদী ইউনিয়নের আলগীরচর এলাকার ব্রহ্মপুত্র নদের বর্ষার পানিতে স্বজনদের সঙ্গে নৌকায় করে ঘুরার সময় তিনা নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজ হয়। পরে ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালিয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করে।

শিশু মাহিনূর তাসমিয়া তিনা কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের নন্দীপুর গ্রামের আকবর হোসেনের মেয়ে। দিন কয়েক আগে সে তার আপন বড় বোনের বাড়ি পাকুন্দিয়া উপজেলার চরফরাদী ইউনিয়নের চরপাড়াতলা গ্রামে বেড়াতে গিয়েছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকালে ব্রহ্মপুত্র নদের বর্ষার পানিতে স্বজনদের সঙ্গে নৌকায় করে ঘুরার এক পর্যায়ে তিনা নৌকা থেকে পানিতে পড়ে যায়। স্থানীয়রা উদ্ধার তৎপরতা চালিয়ে মেয়েটির কোন সন্ধান না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালিয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করে।

পাকুন্দিয়া থানার ওসি মো. মফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটির পরিবারের আবেদনের প্রেক্ষিতে মানবিক কারণে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর