কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে ইউএনও’র বিদায় সংবর্ধনা


 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ১৯ আগস্ট ২০১৯, সোমবার, ৮:০২ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কমল কুমার ঘোষ নরসিংদী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়েছেন। তার এই পদোন্নতিজনিত বদলিতে হোসেনপুরে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

হোসেনপুর উপজেলা পরিযদ ও উপজেলা প্রশাসন এর যৌথ উদ্যোগে সোমবার (১৯ আগস্ট) বিকালে উপজেলা অফিসার্স ক্লাব হলরুমে এই বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সহকারী কমিশনার (ভূমি) ওয়াহিদুজ্জামান। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিযদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল।

উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. সাদিকুর রহমানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশনারা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ জাবের, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ ইমরুল কায়েস, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আবুল কাসেম, সমাজসেবা কর্মকর্তা খলিলুর রহমান, সিদলা ইউনিয়ন পরিযদের চেয়ারম্যান মো. সিরাজ উদ্দিন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি এমএ হালিম     প্রমুখ।

ইউএনও কমল কুমার ঘোষ গত বছরের ১৭ সেপ্টেম্বর হোসেনপুর যোগদান করেন। তিনি জাতীয় সংসদ ও উপজেলা পরিযদের নির্বাচন পরিচালনায় নিরপেক্ষতার দৃষ্টান্ত স্থাপন করা ছাড়াও সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে সততার সহিত দায়িত্বপালন করে সকলের আস্থা অর্জন করেন।

এভাবে স্বল্প সময়েই তিনি উপজেলাবাসীর মন জয় করেন। যে জন্য সকলেই অশ্রুসিক্ত নয়নে তাঁকে বিদায় জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর