কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মুক্তিযোদ্ধা যুব কমান্ডের উদ্যোগে ডেঙ্গু রোগ পরীক্ষার জন্য ২০০ কিট হস্তান্তর


 স্টাফ রিপোর্টার | ৯ আগস্ট ২০১৯, শুক্রবার, ১:০৩ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের পক্ষ থেকে বৃহস্পতিবার (৮ আগস্ট) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং বিসিবির ঢাকা বিভাগের পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু সিভিল সার্জন এর হাতে ডেঙ্গু পরীক্ষার জন্য ২০০ কিট হস্তান্তর করেছেন।

জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ ও কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া।

সভায় জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি এবং বিসিবির ঢাকা বিভাগের পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু এ জেলাকে মানুষের বসবাসের যোগ্য করে গড়ে তোলার চেষ্টা করার জন্য জেলা প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে বলেন, ডেঙ্গু একটি ভাইরাস জনিত জ্বর যা এডিস মশার মাধ্যমে ছড়ায়।

তিনি ডেঙ্গু মোকাবেলায় ভীত না হয়ে দেশের সকল সাংবাদিক, ছাত্র-শিক্ষক, ডাক্তার, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ, যুবলীগসহ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী, সকল পেশাজীবী সংগঠনসহ সমাজের সর্বস্তরের জনসাধারণকে ডেঙ্গু মোকাবেলায় নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান।

তিনি আরো বলেন, এ ধরনের দুর্যোগ মানুষকে আতঙ্কগ্রস্থ করে তুলছে। তাই মানুষকে আমাদের সকলে মিলে সচেতন করতে হবে এবং এর মোকাবেলা করতে হবে। আর এজন্য যখন যা প্রয়োজন জনগণের স্বার্থে সকল রকমের সহযোগিতা দেওয়া হবে বলে তিনি আশ্বাস দেন ।

সভায় প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ছাড়াও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, ছাত্রলীগ, যুবলীগ নেতাকর্মীসহ নানা পেশার সচেতন লোকজন উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর