কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে ব্যাপক পরিচ্ছন্নতা অভিযান


 স্টাফ রিপোর্টার | ৭ আগস্ট ২০১৯, বুধবার, ১২:৩৮ | বিশেষ সংবাদ 


মশক নিধন, ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে কিশোরগঞ্জে ব্যাপক পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হচ্ছে। এর অংশ হিসেব মঙ্গলবার (৬ আগস্ট) জেলাজুড়ে একযোগে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়।

এ উপলক্ষে সকালে শহরের পুরাতন স্টেডিয়াম থেকে এক গণসচেতনতামূলক বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

এছাড়া র‌্যালিতে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান, স্থানীয় সরকার উপ-পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ,  পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. নাজমুল ইসলাম সোপান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ প্রমুখ অংশ নেন।

রাজনীতিক, মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষার্থী এবং জেলা পর্যায়ের সকল দপ্তরের পাশাপাশি সর্বস্তরের জনগণ এই গণসচেতনতামূলক এই র‌্যালিতে অংশ নেন।

র‌্যালি ছাড়াও শহরের বিভিন্ন পয়েন্টে মশক নিধন, ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে পথসভা করা হয়। পাশাপাশি লিফলেট বিতরণ করা হয়।

এছাড়া জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ প্রমুখসহ অন্যরা পরিচ্ছন্নতা অভিযানের অংশ হিসেবে প্রতীকী পরিচ্ছন্ন কর্মকাণ্ডে অংশ নেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর