কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইয়াবাসহ আটক দুই জনের কারাদণ্ড


 স্টাফ রিপোর্টার | ৩০ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৭:০১ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে ইয়াবাসহ মো. সেলিম (৩০) ও মো. আরমান (১৯)  নামে দুই জনকে আটকের পর প্রত্যেককে তিন মাস করে কারাদণ্ড এবং এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ১৫দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক কিশোরগঞ্জ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম খোদাদাদ হোসেন এই দণ্ডাদেশ দেন।

ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রদানের পর দুই জনকেই কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়।

দণ্ডিত দুই মাদক অপরাধীর মধ্যে মো. সেলিম কিশোরগঞ্জ শহরতলীর গাইটাল নামাপাড়া এলাকার আবুল কাশেম এর ছেলে এবং মো. আরমান একই এলাকার মৃত বাচ্চু মিয়ার ছেলে।

এর আগে সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের মাদকবিরোধী বিশেষ অভিযানে কিশোরগঞ্জ সদর উপজেলার পুলপাড়া এলাকার মো. হারুন অর রশীদের পরিত্যক্ত ঘরে সেবনরত অবস্থায় ইয়াবাসহ সেলিম ও আরমানকে আটক করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম জানান, মঙ্গলবার (৩০ জুলাই) ইয়াবাসহ সেলিম ও আরমানকে আটকের পর নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম খোদাদাদ হোসেন প্রত্যেককে তিন মাস করে কারাদণ্ড এবং এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ১৫দিনের কারাদণ্ড প্রদান করেন।

মাদক নির্মুলের জন্য নিয়মিতভাবে তারা অভিযান পরিচালনা করছেন বলেও মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর