কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সাড়ে তিন মাস ধরে নিখোঁজ আল আমিন, পথ চেয়ে বসে আছেন বৃদ্ধ পিতা

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৭ ফেব্রুয়ারি ২০২৩, মঙ্গলবার, ৮:৩৪ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আল-আমিন (৩৫)নামের এক অটোরিকশা চালক সাড়ে তিন মাস ধরে নিখোঁজ রয়েছেন। পরিবারের উপার্জনক্ষম ছেলেকে হারিয়ে দিশেহারা বৃদ্ধ পিতা। এতে মানসিকভাবে ভেঙে পড়েছেন তিনি। ছেলেকে ফিরে পেতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যের কাছে আকুতি জানিয়েছেন তিনি।

উপজেলার ঠুঁটারজঙ্গল গ্রামে গত বছরের ২০ অক্টোবর দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিখোঁজ ছেলের সন্ধান চেয়ে গত ২৭ অক্টোবর থানায় একটি সাধারণ ডায়েরী করেন মোস্তফা কামাল। পাকুন্দিয়া থানার সাধারণ ডায়েরী নম্বর-১৪৪২।

নিখোঁজ হওয়া আল-আমিন পেশায় একজন অটোরিকশা চালক ছিলেন। তিনি বিবাহিত ও নিঃসন্তান।

অটোরিকশা চালক আল-আমিনের সন্ধান পেতে পুলিশ সর্বাত্মক চেষ্টা করছে বলে জানান পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান।

সাধারণ ডায়রীতে উল্লেখ করা হয়েছে, আল-আমিন অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। গত ২০ অক্টোবর দুপুর থেকে আল-আমিনকে নিজ বসত বাড়িতে পাওয়া যাচ্ছে না। আত্মীয়-স্বজনসহ অন্যান্য স্থানে খোঁজাখুজি করে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

বাড়ি থেকে বের হওয়ার সময় আল-আমিনের পড়নে কালো রংয়ের শার্ট ও চেক লুঙ্গি ছিল। তার স্বাস্থ্য মাঝারি। গায়ের রং-শ্যামলা, উচ্চতা পাঁচ ফুট দুই ইঞ্চি।

আল-আমিনের বৃদ্ধ পিতা মোস্তফা কামাল বলেন, উপার্জনক্ষম ছেলেকে হারিয়ে আমি মর্মাহত। এতদিন হয়ে গেলো এখনও তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। এতে আমি মানসিকভাবে ভেঙে পড়েছি।

আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি তিনি অনুরোধ করেছেন, যেন তার ছেলেকে উদ্ধার করা হয়।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, ‘আল-আমিনের সন্ধান পেতে পুলিশ সর্বাত্মক চেষ্টা করছে।’


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর