কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে করোনা প্রতিরোধে টেস্টিং কীট ও নগদ অর্থ দিলেন এমপি চুন্নু

 স্টাফ রিপোর্টার | ১১ জুলাই ২০২১, রবিবার, ৭:২০ | করিমগঞ্জ  


কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু ব্যক্তিগত তহবিল থেকে করিমগঞ্জে করোনা প্রতিরোধে টেস্টিং কীট ও নগদ অর্থ প্রদান করেছেন।

রোববার (১১ জুলাই) দুপুরে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রিয়াদ শাহেদ রনির কাছে ৫০টি এন্টিজেন টেস্টিং কীট এবং নগদ ৫০ হাজার টাকা হস্তান্তর করেন।

এসময় মুজিবুল হক চুন্নু এমপি বলেন, চিকিৎসকরা জীবনকে বাজি রেখে করোনাযুদ্ধে সামনে থেকে লড়াই করে যাচ্ছে।

তিনি বলেন, জনগণের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করা আমার নৈতিক দায়িত্ব। প্রাথমিকভাবে ব্যক্তিগত তহবিল থেকে এটুকু করেছি। আগামীতেও তা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়ে করোনা প্রতিরোধের আহবান জানান।

এছাড়া তিনি হাসপাতালের ব্যবস্থাপনা বিষয়ে পরামর্শ ও নির্দেশনা প্রদান করেন। পুরুষ ও মহিলা ওয়ার্ড ঘুরে রোগীদের খোঁজখবর নেন।

এসময় করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মো. আবু রিয়াদ, করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. ইকবাল, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য হাজী আমিরুল ইসলাম খান বাবলু, করিমগঞ্জ পৌরসভার মেয়র হাজী মুসলেহ উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারম্যান আছমা আক্তার, কিশোরগঞ্জ জেলা মাদক প্রতিরোধ কমিটির সভাপতি ইবনে আব্দুল্লাহ শাহজাহান প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে তিনি উপজেলা জাতীয় পার্টি কার্যালয়ে করোনাকালে আগামী ১৪ জুলাই জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা, পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালনে বিভিন্ন নির্দেশনা প্রদান করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর