কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সৈয়দ নজরুল মেডিকেলে পরিচালক হিসেবে যোগদান করলেন ডা. হাবিবুর রহমান

 স্টাফ রিপোর্টার | ১৬ জুলাই ২০২১, শুক্রবার, ১২:০৩ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক হিসেবে যোগদান করেছেন ডা. মো. হাবিবুর রহমান। বৃহস্পতিবার (১৫ জুলাই) তিনি আর্টিকেল ৪৭ স্বাক্ষরের মাধ্যমে যোগদান করে আনুষ্ঠানিকভাবে দেশের দ্বিতীয় বৃহত্তম এই মেডিকেল কলেজ হাসপাতালটির দায়িত্ব বুঝে নেন।

গত ১২ জুলাই স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ পার-২ অধিশাখা থেকে জারি করা এক প্রজ্ঞাপনে ডা. মো. হাবিবুর রহমানকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক হিসেবে পদায়ন করা হয়।

এর আগে তিনি মহাখালী আইপিএইচ এ প্রধান (পিএইচএল) হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

বিসিএস ১০ ব্যাচের ডা. মো. হাবিবুর রহমানের বাড়ি কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলায়।

তিনি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের পরিচালক (এমআইএস) হিসেবে কোভিড-১৯ পরিস্থিতিতে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

২০১৯ সালের ১ জানুয়ারি তিনি কিশোরগঞ্জ জেলার সিভিল সার্জন হিসেবে দায়িত্ব পালনকালে উপ-পরিচালক পদে পদোন্নতি লাভ করেন।

তিনি ২০১৬ সালের ২০ ডিসেম্বর কিশোরগঞ্জ জেলার সিভিল সার্জন হিসেবে যোগদান করার আগে নেত্রকোনা জেলায়ও সিভিল সার্জন হিসেবে দায়িত্ব পালন করেছেন।

নেত্রকোনায় সিভিল সার্জন হিসেবে যোগদানের আগে তিনি কিশোরগঞ্জ জেলায় পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।

কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক হিসেবে যোগদান করার পর এক প্রতিক্রিয়ায় ডা. মো. হাবিবুর রহমান বলেন, আলহামদুলিল্লাহ, অদ্য ১৫ জুলাই ২০২১ ইং রোজ বৃহস্পতিবার পরিচালক হিসেবে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের গুরুদায়িত্বভার কাঁধে তুলে নিলাম। শুভানুধ্যায়ী মহলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর