কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে সদ্যপ্রয়াত ব্যবসায়ী রাজিবুল আলমের মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল

 স্টাফ রিপোর্টার | ২৮ এপ্রিল ২০২১, বুধবার, ৭:৪৫ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জস্থ কটিয়াদী সমিতির অন্যতম প্রতিষ্ঠাতা ও সমাজ কল্যাণ সম্পাদক, ধানসিঁড়ি ফুড প্যালেসের ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী রাজিবুল আলম রাজীবের মৃত্যুতে কিশোরগঞ্জে শোকসভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কিশোরগঞ্জস্থ কটিয়াদী সমিতির উদ্যোগে বুধবার (২৮ এপ্রিল) বাদ আসর জেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এ শোকসভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত শোকসভায় সভাপতিত্ব করেন কিশোরগঞ্জস্থ কটিয়াদী সমিতির সভাপতি শামসুল আলম বুলবুল।

এতে কিশোরগঞ্জস্থ কটিয়াদী সমিতির উপদেষ্টা একেএম শরাফ উদ্দিন খান রায়হান, সাবেক সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, সহ-সভাপতি এডভোকেট শাহাবুদ্দিন, সাধারণ সম্পাদক আবুল হাসান মোমেন, যুগ্মসাধারণ সম্পাদক আতাউর রহমান দিলদার, সদস্য মোজাফফর আহমেদ, ফারুক আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।

শোকসভা সঞ্চালনা করেন সমিতির সাবেক সাধারণ সম্পাদক আবদুর রহমান রুমী।

এতে অন্যদের মধ্যে কিশোরগঞ্জস্থ কটিয়াদী সমিতির সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খান, সাবেক সহ-সভাপতি চাঁন মিয়া, বর্তমান সহ-সভাপতি কাঞ্চন মিয়া, কোষাধ্যক্ষ মো. শাহজাহান, সাংবাদিক আশরাফুল ইসলাম, সমিতির সদস্য জিয়াউদ্দিন খান, মনির হোসেন প্রমুখ ছাড়াও সমিতির সদস্য ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শোকসভায় বক্তাগণ সদ্যপ্রয়াত রাজিবুল আলম রাজীবের জীবন ও কর্মের ওপর আলোচনা করেন এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এতে দোয়া পরিচালনা করেন বত্রিশ মনিপুর জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়াল। তিনি রাজিবুল আলম রাজীবসহ সমিতির প্রয়াত সকল সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

প্রসঙ্গত, গত ২০ এপ্রিল মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় মাত্র ৪৩ বছর বয়সে রাজিবুল আলম রাজীব মারা যান। তিনি কটিয়াদী উপজেলার চান্দপুর গ্রামের প্রয়াত এডভোকেট আমিনুল ইসলাম মাহফুজের একমাত্র সন্তান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর