কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে ৫০ পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছে ইসলাহুল মুসলিমিন পরিষদ


 আমিনুল ইসলাম বাবুল | ৫ এপ্রিল ২০২০, রবিবার, ৫:৪৬ | তাড়াইল  


বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান, শোলাকিয়া ঈদগাহের গ্র্যান্ড ইমাম, শাইখুল হাদীস আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ এর উদ্যোগে ইসলাহুল মুসলিমিন পরিষদ বাংলাদেশ এর তহবিল থেকে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার বিভিন্ন গ্রামের ৫০টি পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

করোনা ভাইরাসের প্রভাবে নিম্নআয়ের ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করার এই উদ্যোগ নেয় ইসলাহুল মুসলিমিন পরিষদ বাংলাদেশ।

রোববার (৫ এপ্রিল) ইসলাহুল মুসলিমিন পরিষদ বাংলাদেশ এর কিশোরগঞ্জ জেলা সমন্বয়ক মো. আবু তাহের উপস্থিত থেকে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় সাংবাদিক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।।

করোনা ভাইরাসের আতঙ্কে বাড়ি থেকে বের হতে পারছে না খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ। কাজে যেতে না পারা হতদরিদ্র পরিবারের তালিকা তৈরি করে লকডাউন থাকার কারণে সামাজিক দুরত্ব বজায় রেখে শুধু স্বেচ্ছাসেবকদের মাধ্যমে স্থানীয় পরিবহনে করে উপজেলার জাওয়ার ইউনিয়নের ইছাপশর, বেলংকা, কুচকান্দা, বোরগাঁ, নগরকূল গ্রামের ৫০টি পরিবারের ঘরে ঘরে এই খাদ্য সামগ্রী পৌঁছানোর ব্যবস্থা করেছে বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা ইসলাহুল মুসলিমিন পরিষদ বাংলাদেশ।

প্রতিটি পরিবারের জন্য সহায়তা সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, পাঁচ কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি লবণ ও দুইটি সাবান।

আয়োজক সংস্থার চেয়ারম্যান আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, করোনা ভাইরাস থেকে জনগণকে বাঁচাতে তিনি বিশেষ আহবান জানিয়ে বলেন, আপনারা বেশি বেশি তওবা-ইস্তেগফার করুন। যথাযথ সতর্কতা অবলম্বন করুন। ঘরে থাকুন, বাইরে বের হবেন না। সামর্থ্য অনুসারে দানখয়রাত করুন।

তিনি আল্লাহর উপর ভরসা করে আরো বলেন, ইনশাআল্লাহ আল্লাহ তা’আলা আমাদেরকে এই মহামারী থেকে মুক্তিদান করবেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর