কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে স্ত্রীর বিরুদ্ধে প্রবাসী স্বামীকে নিযার্তনের অভিযোগ


 সোহেল সাশ্রু, ভৈরব | ১০ জানুয়ারি ২০২০, শুক্রবার, ১:৫১ | ভৈরব 


ভৈরবে স্ত্রীর বিরুদ্ধে প্রবাসী স্বামীকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। মারপিট, অশালীন ভাষায় গাল মন্দ ও কথায় কথায় তালাক দেয়ার হুমকি-ধামকিসহ নানা অভিযোগ এনে ভুক্তভোগী স্বামী সোহান মিয়া বুধবার (৮ জানুয়ারি) রাতে ভৈরব থানায় একটি অভিযোগ দায়ের করে।

অভিযোগকারী স্বামী সোহান মিয়া ভৈরব পৌর শহরের পঞ্চবটি এলাকার রাশেদ মিয়ার ছেলে। তিনি দীর্ঘদিন যাবত কুয়েতে বসবাস করছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, সোহান ও তার পরিবার দীর্ঘদিন ধরে ভৈরবে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন। এ সুবাদে গত আট মাস আগে তিনি শহরের ঘোড়াকান্দা এলাকায় পারিবারিকভাবে বিয়ে করেন। তার স্ত্রী এখন অন্তঃসত্ত্বা।

কিন্তু বিয়ের পর জানতে পারেন, তার স্ত্রীর সঙ্গে খালাতো ভাইয়ের প্রেমের সম্পর্ক রয়েছে। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই কথা কাটাকাটি হয়।

এ সুযোগে তুচ্ছ ঘটনায় স্ত্রী তাকে মারধর করেন। অশালীন ভাষায় গাল মন্দসহ সোহানকে তালাকের হুমকিও দেন। এমনকি গর্ভের বাচ্চা নষ্ট করে ফেলতেও তার ওপর চাপ সৃষ্টি করেন। এসব কারণে স্ত্রীকে বকা দিলে স্ত্রী নারী নির্যাতন মামলার হুমকি দেন।

সোহানের দাবি, বিয়ের পরও তার স্ত্রী প্রেমিক খালাতো ভাইয়ের সঙ্গে মোবাইলে যোগাযোগ অব্যাহত রেখেছে। স্ত্রীর এমন শারীরিক ও মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে অবশেষে সোহান থানায় লিখিত অভিযোগ দিতে বাধ্য হয়েছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) বাহলুল খান বাহার জানান, অভিযোগ পেয়েছি। বাদীর সাথে কথা বলে যতটুকু জানতে পেরেছি, স্ত্রীর যন্ত্রণায় সোহান শারীরিক ও মানসিকভাবে অতিষ্ট হয়ে পড়েছেন।

অভিযোগটি উপ-পরিদর্শক মাসুদুর রহমানকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর