কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে কাকলি খেলাঘরের কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও পুরস্কার বিতরণী


 সোহেল সাশ্রু, ভৈরব | ৩১ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ৭:২৪ | ভৈরব 


ভৈরবে কাকলি খেলাঘর আসরের উদ্যোগে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ ডিসেম্বর) রাতে স্থানীয় রফিকুল ইসলাম মহিলা কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ভৈরব উপজেলার পিইসি ও জেএসসি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত ২৮১ জন কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়।

সংগঠনের সভাপতি অধ্যাপক সত্যজিৎ দাস ধ্রুব’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিন। প্রধান আলোচক ছিলেন, ভৈরব পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ।

বিশেষ অতিথি ছিলেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক প্রণয় সাহা, অধ্যক্ষ মো. হাবিবুর রহমান, খেলা ঘর কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য অধ্যক্ষ শরীফ আহমেদ ও কবি সুমন রহমান।

প্রধান অতিথি মো. হেলাল উদ্দিন তাঁর বক্তব্যে বলেন, ‘তোমাদের পথচলা মাত্র শুরু। দীর্ঘ পথ পাড়ি দিতে হবে। যারা আজ ভাল রেজাল্ট পেয়েছ। এটি তোমাদের শিক্ষা জীবনের সূচনা মাত্র।

সামনে আরও বড় পথ রয়েছে। এসএসসি পরীক্ষা, এইচএসসি পরীক্ষা রয়েছে। রয়েছে ভর্তি যুদ্ধ। তারপর আবার চাকরির জন্য তোমাদেরকে যুদ্ধ করতে হবে।

তোমাদের জন্য আমার পরামর্শ হল, তোমাদের সাধনা অধ্যাবসায় তা অব্যাহত রাখতে হবে এবং আজকের যে ভাল রেজাল্ট সেটি ধরে রাখতে হবে। তাহলেই তোমাদের জীবনের সাফল্য আসবে।’




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর