কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইটনায় হাওরের ফসল রক্ষা বাঁধ নির্মাণ কাজ উদ্বোধন করলেন এমপি তৌফিক


 স্টাফ রিপোর্টার | ১৭ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ৭:২৯ | ইটনা  


ইটনায় হাওরের ফসল রক্ষায় ডুবন্ত বাঁধ নির্মাণ, খাল খনন ও কজওয়ে নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি উপজেলার বাদলা হাওর উপ-প্রকল্পের ডুবন্ত বাঁধ নির্মাণ, খাল খনন ও কজওয়ে নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উন্মোচন করেন।

হাওর এলাকায় বন্যা ব্যবস্থাপনা ও জীবন যাত্রার মান উন্নয়ন প্রকল্প এর আওতায় কিশোরগঞ্জ পানি উন্নয়ন বোর্ড বাদলা হাওর উপ-প্রকল্পের ডুবন্ত বাঁধ নির্মাণ, খাল খনন ও কজওয়ে নির্মাণ কাজ বাস্তবায়ন করছে।

এ উপলক্ষে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আলী। এতে বিশেষ অতিথি ছিলেন ইটনা উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান।

প্রধান অতিথির বক্তৃতায় রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার, জনগণের জন্য নিবেদিত সরকার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

সরকারের উন্নয়ন অগ্রযাত্রার অংশ হিসেবেই বাদলা হাওর উপ-প্রকল্পের ডুবন্ত বাঁধ নির্মাণ, খাল খনন ও কজওয়ে নির্মাণ কাজ বাস্তবায়ন করা হচ্ছে। প্রকল্পটি বাস্তবায়ন হলে এই এলাকার হাজার হাজার কৃষক উপকৃত হবেন। তাদের কৃষক আগামবন্যার ছোবল থেকে রেহাই পাবে।

তাই সবাইকে সম্মিলিতভাবে প্রকল্পটি বাস্তবায়নে সহযোগিতা করতে হবে।

এ সময় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান, এলাকার কৃষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর