কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে সাড়ে ৫২ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী আটক

 সোহেল সাশ্রু, ভৈরব | ২৫ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ১:৩১ | ভৈরব 


ভৈরব উপজেলার গোছামারা এলাকা থেকে সাড়ে ৫২ কেজি গাঁজা উদ্ধার এবং তিন নারীসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা তাদের আটক করেন বলে জানিয়েছেন কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

পরে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর ভৈরব থানায় হস্তান্তর করা হয় বলেও জানান তিনি।

আটককৃতরা হলো, কাদের (৪২), রুবিনা আক্তার (৪০), আর্জিনা ওরফে আরজু (৫০) ও আছিয়া বেগম (৫০)। তাদের মধ্যে কাদের কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার গঙ্গানগর গ্রামের গফুর মিয়ার ছেলে, রুবিনা আক্তার ভৈরবের কালিপুর গ্রামের আকবর মিয়ার স্ত্রী, আর্জিনা ওরফে আরজু কুলিয়ারচর উপজেলার চৌমুরি কিলারবন গ্রামের মৃত খোকন মিয়ার স্ত্রী এবং আছিয়া বেগম নরসিংদীর বেলাবো উপজেলার নারায়ণপুর গ্রামের মৃত জলিল মিয়ার স্ত্রী।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও এডি চন্দন কুমার দেবনাথের নেতৃত্বে র‌্যাবের একটি দল সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে ভৈরবের শিমুলকান্দি ইউনিয়নের গোছামারা এলাকায় আকবর মিয়ার বসত ঘরে অভিযান চালায়।

অভিযানে কাদের, রুবিনা আক্তার, আর্জিনা ওরফে আরজু ও আছিয়া বেগমকে আটক করা হয়। এসময় আটককৃতদের নিজ হেফাজতে রাখা সাড়ে ৫২ কেজি গাঁজা এবং মাদক বিক্রির নগদ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর