কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাবার কাছে বেড়াতে এসে সড়কে ঝরে গেলো ছেলে, বাবাও সংকটাপন্ন


 সোহেল সাশ্রু, ভৈরব | ৮ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৮:০৭ | ভৈরব 


সোহেল সাশ্রু, ভৈরব: ভৈরবে বাবার কাছে বেড়াতে এসে ট্রাক্টর চাপায় জুয়েল মিয়া (১৯) নামের এক তরুণ নিহত হয়েছে। রোববার (৮ সেপ্টেম্বর) বিকালে পৌর শহরের নিউটাউন এলাকায় মর্মান্তিক এই ঘটনা ঘটেছে। নিহত জুয়েল মিয়া পাবনা জেলার আতাইকুলা উপজেলা গঙ্গারামপুর গ্রামের বুকুল মিয়ার ছেলে। বুকুল মিয়া ভৈরব পৌরসভার একজন পরিছন্নকর্মী। প্রত্যক্ষদর্শী ও সংশ্লিষ্টরা জানান, রোববার (৮ সেপ্টেম্বর) সকালে বাবা বুকুল মিয়ার কাছে বেড়াতে আসে জুয়েল। বুকুল মিয়া পেশায় ভৈরব পৌরসভার একজন পরিছন্নকর্মী। তিনি দু’বছর ধরে এ পেশায় নিয়োজিত রয়েছেন।

রোববারই (৮ সেপ্টেম্বর) বিকালে বাবার সাথে জুয়েল কাজে যায়। কাজ শেষে ফেরার পথে মাহেন্দ্রা ট্রাক্টরের চাপায় বাবা-ছেলে দুজনই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জুয়েলকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক। বাবা বুকুল মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে ট্রাক্টরসহ ঘাতক চালককে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা। দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান ভৈরব পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুল্লাহ নিয়াজ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর