কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ২১০ পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রী র‌্যাবের হাতে আটক


 সোহেল সাশ্রু, ভৈরব | ১২ জুন ২০১৯, বুধবার, ৯:০৬ | ভৈরব 


ভৈরব পৌর শহরের জগন্নাথপুর এলাকা থেকে ২১০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী এক দম্পতিকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে মঙ্গলবার (১১ জুন) দিবাগত রাত ২টার দিকে তারা আটক হয়।

আটককৃতরা হলো পৌর শহরের জগন্নাথপুর দক্ষিণ পাড়া এলাকার মৃত ইদ্রিছ মিয়ার ছেলে মো. জমসেদ মিয়া (৪২) ও তার স্ত্রী মোসা. রোজিনা বেগম (৩৫)।

র‌্যাব সূত্রে জানা যায়, মঙ্গলবার (১১ জুন) দিবাগত রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে র‌্যাব-১৪ অভিযান পরিচালনা করে।

অভিযানের সময় ভৈরব পৌর শহরের জগন্নাথপুর মধ্যপাড়া রেল লাইনের পার্শ্বের লেক পাহাড়া টিনের তৈরি টং ঘরের সামনে পৌঁছামাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় মো. জমসেদ মিয়া ও তার স্ত্রী মোসা. রোজিনা বেগমকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাসি করে ২১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮৪ হাজার টাকা। মাদক ব্যবসায়ী এই দম্পতির বিরুদ্ধে ভৈরব থানায় এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর