কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যান আবদুল হক ভূইয়া সড়ক দুর্ঘটনায় আহত


 আমিনুল ইসলাম বাবুল | ১৮ মে ২০১৯, শনিবার, ৬:১৫ | তাড়াইল  


তাড়াইল উপজেলার জাওয়ার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বেলংকা গ্রামের বাসিন্দা মো. আবদুল হক ভূঁইয়া (৬৭) সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। শুক্রবার (১৭ মে) রাত ৮টার দিকে তাড়াইল-ময়মনসিংহ সড়কে শামুকঝানি-শিমুলআটি বাজারের পশ্চিম পাশে শিবপুর মোড়ের কাছাকাছি খালপার্ট এলাকায় তিনি দুর্ঘটনায় পড়েন।

আবদুল হক ভূঁইয়া দলীয় নেতা-কর্মীদেরকে সঙ্গে নিয়ে রাউতি ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাশেম জয় এর ইফতারী দাওয়াতে অংশ গ্রহণ করে রাউতি গ্রামের গাবতলা বাজার থেকে মোটর সাইকেল করে তাড়াইল উপজেলা সদরে ফিরছিলেন।

দুর্ঘটনার পর পরই একটি সিএনজি অটোরিক্সায় করে আহত মো. আবদুল হক ভূঁইয়া ও তার মোটর সাইকেলে থাকা আহত সোহরাবকে প্রথমে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মাথায় আঘাত ও বুকের ব্যথার কারণে উন্নত চিকিৎসার জন্য শনিবার (১৮ মে) মো. আবদুল হক ভূঁইয়াকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় আহত মো. আবদুল হক ভূইঁয়ার সাথে থাকা উপজেলা কৃষক লীগের সভাপতি মো. ইসলাম উদ্দিন ফয়সাল বলেন, দলীয় কর্মী আবুল হাশেম জয় এর ‘ইফতারী দাওয়াত’ শেষে মোটর সাইকেল করে আমরা তাড়াইলে যাচ্ছিলাম।

শামুকঝানি-শিমুলআটি বাজারের কাছাকাছি আসার পর অপর প্রান্ত থেকে চলন্ত অবস্থায় হঠাৎ একটি সিএনজি অটোরিক্সাকে সাইড দিতে গিয়ে আবদুল হক ভূইয়ার মোটর সাইকেলটি রাস্তার পাশে থাকা কেয়ারের (গরুর খাদ্য) ঝাকে উঠে যায়। আমাদের সামনে থাকা আরেকটি অটোরিক্সার সাথে ধাক্কার পর চেয়ারম্যান সাহেব ও সোহরাব রাস্তায় ছিটকে পড়েন।

উল্লেখ্য, গত ২ মার্চ উপজেলায় জাতীয় পার্টির (জাপা) কিছুসংখ্যক নেতা-কর্মীসহ উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও জাওয়ার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আবদুল হক ভূঞা বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান এর হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর