কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে করোনা সচেতনতায় মসজিদভিত্তিক পুলিশের প্রচারণা

 হাবিবুর রহমান বিপ্লব, করিমগঞ্জ | ১৬ জুলাই ২০২১, শুক্রবার, ৮:২৮ | করিমগঞ্জ  


করোনাভাইরাস কোভিড-১৯ এর প্রকোপ বৃদ্ধির কারণে জনসচেতনতা বাড়াতে এবং সর্বস্তরের মানুষকে স্বাস্থ্যবিধি প্রতিপালনে উদ্ধুদ্ধ করতে মসজিদভিত্তিক প্রচারণা চালিয়ে যাচ্ছে কিশোরগঞ্জের করিমগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার (১৬ জুলাই) জুমার নামাজের সময় পৌরসভার ৫টি মসজিদে পুলিশ কর্মকর্তারা জুমায় আগত মুসল্লিদের উদ্দেশে করোনা মহামারির কঠিন সময়ে জনগণের করণীয় সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন।

প্রচারণাকালে জনগণকে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে না যাওয়া, সামাজিক দূরত্ব বজায় রাখা, লোকসমাগম এড়িয়ে চলাসহ সরকারি বিধিনিষেধ মেনে চলতে অনুরোধ করা হয়।

এছাড়া সাধ্যমতো পুষ্টিকর খাবার খাওয়া, জ্বর-সর্দি ও কাশি হলে অবহেলা না করে নিকটস্থ হাসপাতালে করোনা পরীক্ষা করানোর জন্য অনুরোধ করা হয়।

করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম থানা এলাকায় বসবাসরত সকল বিত্তশালী ও সামর্থ্যবান নাগরিককে করোনা মহামারিতে তার পার্শ্ববর্তী অসহায়, নিঃস্ব, দরিদ্র ও কর্মহীন লোকদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

মসজিদে পুলিশের প্রচারণা প্রসঙ্গে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম বলেন, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) স্যারের নির্দেশনায় ও কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) স্যারের তত্ত্বাবধানে মহামারী সময়ে স্বাস্থ্য সুরক্ষায় প্রতিটি থানা এলাকায় পুলিশ জনগণের পাশে থেকে কাজ করছে।

অন্যদিকে জুমার নামাজের পর থানার আশেপাশের দুস্থ ও অসহায় নারী-পুরুষদের হাতে ঈদ উপহার হিসেবে চাল, ডাল, তেল, চিনি সেমাইয়ের প্যাকেট তুলে দেন ওসি মমিনুল ইসলাম।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর