কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ভৈরবের মৎস্য ব্যবসায়ীর মৃত্যু

 স্টাফ রিপোর্টার | ১৬ মে ২০২০, শনিবার, ১২:৫৩ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ভৈরবের এক মৎস্য ব্যবসায়ীর (৬০) মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ মে) রাত ১১টার দিকে হাসপাতালের ইমার্জেন্সি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রাত সাড়ে ৯টার দিকে ভৈরব থেকে অ্যাম্বুলেন্সে করে তাকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। এ সময় তিনি তীব্র শ্বাসকষ্টসহ সংকটাপন্ন অবস্থায় ছিলেন বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে যখন তাকে আনা হয়, তখন তিনি খুবই সংকটাপন্ন অবস্থায় ছিলেন। এরপরও চিকিৎসকগণ প্রাণান্ত চেষ্টা করেছেন। কিন্তু তাকে বাঁচানো যায়নি।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান আরো জানান, মারা যাওয়ার আগে শুক্রবার (১৫ মে) দুুপুরে ভৈরব থেকে ওই ব্যক্তির করোনাসন্দেহে নমুনা সংগ্রহ করা হয়েছিল।

নিজ বাড়িতে তার অবস্থার অবনতি হলে রাতে ভৈরব থেকে অ্যাম্বুলেন্সযোগে তাকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

সিভিল সার্জন জানান, মারা যাওয়া ব্যক্তি দীর্ঘদিন ধরে নানা ধরণের অসুখে ভুগছিলেন। তার ডায়াবেটিস ও প্রেশারসহ নানা জটিলতা ছিল।

নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর করোনায় তার মৃত্যু হয়েছে কিনা সে সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

খোঁজ নিয়ে জানা গেছে, মারা যাওয়া ব্যক্তি সনাতন ধর্মাবলম্বী। ভৈরবের মেঘনা ফেরিঘাটে তার মৎস্য আড়ত রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর