কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে জেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ

 স্টাফ রিপোর্টার | ১০ মে ২০২০, রবিবার, ১১:১৪ | বিশেষ সংবাদ 


সাম্প্রতিক করোনা ভাইরাসের সংক্রমণজনিত সংকটে অসহায়ভাবে দিনযাপন করা কিশোরগঞ্জের ২০০ জন ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে প্রধানমন্ত্রীর অভিপ্রায় অনুযায়ী জেলা প্রশাসনের নিজস্ব উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (১০ মে) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে ইমাম ও মুয়াজ্জিনদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

এ সময় কোভিড-১৯ প্রতিরোধ ও ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ কার্যক্রম সুসমন্বয়ের লক্ষ্যে কিশোরগঞ্জ জেলার দায়িত্বপ্রাপ্ত সরকারের সচিব (ভূমি সংস্কার কমিশনের চেয়ারম্যান) মো. আবদুল মান্নান, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ, পৌরমেয়র মাহমুদ পারভেজ, কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদিকা বিলকিস বেগম, ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক ফারুক আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সামাজিক দূরত্ব বজায় রেখে কিশোরগঞ্জের ২০০ জন ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রত্যেক ইমাম ও মুয়াজ্জিনকে তার পরিবারের জন্য ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ লিটার তেল, ৫ কেজি আলু, একটি মিষ্টি কুমড়া ও একটি সাবান প্রদান করা হয়।

জনস্বার্থে জেলা প্রশাসনের এই উদ্যোগ অব্যাহত থাকবে বলে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর