কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ২৪ ঘন্টায় ২৪ নমুনার মধ্যে ১১ জনের করোনা শনাক্ত, মোট শনাক্ত ৩৪

 স্টাফ রিপোর্টার | ১৬ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার, ৪:০৮ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ১১ জনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলায় চার চিকিৎসকসহ মোট ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকাল ৪টার দিকে কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, কিশোরগঞ্জ জেলা থেকে বুধবার (১৫ এপ্রিল) ২৪ জনের নমুনা পরীক্ষার জন্য মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথ (আইপিএইচ) এ পাঠানো হয়েছিল। তাদের মধ্যে ১১ জনের কোভিড-১৯ পজেটিভ এসেছে।

এই ১১ জনের মধ্যে ইটনা উপজেলার তিনজন, ভৈরব উপজেলার দুইজন, তাড়াইল উপজেলার দুইজন, কুলিয়ারচর উপজেলার দুইজন, পাকুন্দিয়া উপজেলার একজন ও কটিয়াদী উপজেলার একজন রয়েছেন।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান আরো জানান, বুধবার (১৫ এপ্রিল) পর্যন্ত মোট ২৫২ জনের কোভিড-১৯ নমুনা পাঠানো হয়েছিল। তাদের মধ্যে মোট ৩৪ জনের করোনা পজেটিভ এবং বাকি ২১৮ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে।

উপজেলাওয়ারী হিসেবে করিমগঞ্জ উপজেলায় সর্বোচ্চ ৮ জন, ভৈরব উপজেলায় ৫ জন, ইটনা উপজেলায় ৫ জন, কিশোরগঞ্জ সদর উপজেলায় ৪ জন, পাকুন্দিয়া উপজেলায় ৩ জন, তাড়াইল উপজেলায় ৪ জন, কুলিয়ারচর উপজেলায় ৩ জন, কটিয়াদী উপজেলায় একজন এবং হোসেনপুর উপজেলার একজন করোনা শনাক্ত হয়েছেন।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, বৃহস্পতিবার (১৬ এপ্রিল) নতুন করে ২৯ জনের নমুনা পরীক্ষার জন্য মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথ (আইপিএইচ) এ পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর