কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সুরক্ষা সামগ্রী বিতরণ


 স্টাফ রিপোর্টার | ২৬ মার্চ ২০২০, বৃহস্পতিবার, ৬:৪৪ | বিশেষ সংবাদ 


করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে মুক্তিযোদ্ধা যুব কমান্ড কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও স্প্রে মেশিন বিতরণ করা হচ্ছে।

এর অংশ হিসেবে বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকালে জেলার হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-নার্স, উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী এবং সাধারণ মানুষের মাঝে বিতরণের জন্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহ্বায়ক বিসিবি পরিচালক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু শহরের খরমপট্টি এলাকায় তার বাসভবনে উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিনের হাতে এসব সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।

সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে, ৫০০টি মাস্ক, ১০০টি হ্যান্ড গ্লাভস, ৫০০টি হ্যান্ড স্যানিটাইজার, ৩০০টি সাবান ও দুইটি স্প্রে মেশিন।

জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহ্বায়ক বিসিবি পরিচালক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু জানান, করোনাভাইরাসের সবচেয়ে ঝুঁকিতে রয়েছেন নিম্ন আয়ের মানুষ ও সেবা প্রদানকারীরা।

কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি তাঁর আসনের চিকিৎসক-নার্স, প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, গণমাধ্যমকর্মী ও সাধারণ মানুষের কথা মাথায় রেখে মুক্তিযোদ্ধা যুব কমান্ডকে সুরক্ষা সামগ্রী তৈরি ও বিতরণের নির্দেশনা দিয়েছেন।

এ অনুযায়ী এই দুই উপজেলার স্থানীয় পর্যায়ে নিম্ন আয়ের লোকজন এবং বিভিন্ন সরকারি-বেসরকারি সেবা প্রদানকারী লোকজনের কাছে মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও স্প্রে মেশিনের মতো বিভিন্ন সুরক্ষা সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও সৈয়দ আশফাকুল ইসলাম টিটু জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর