কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ তাড়াইল থানার ওসি মুজিবুর রহমান


 স্টাফ রিপোর্টার | ২৩ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, ৬:৫৩ | বিশেষ সংবাদ 


ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জের তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুজিবুর রহমান। রোববার (২৩ ফেব্রুয়ারি) সকালে ঢাকা রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জানুয়ারি (২০২০) মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুজিবুর রহমান কে পুরস্কৃত করেন ঢাকা রেঞ্জ এর ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) হাবিবুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার)।

ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধার, কমিউনিটি পুলিশিং, শান্তি-শৃঙ্খলা রক্ষাসহ তাড়াইল থানার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় অফিসার ইনচার্জ (ওসি) মো. মুজিবুর রহমান কে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত করা হয়।

এ সময় ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো. আসাদুজ্জামান, বিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি (অপরাধ) জিহাদুল কবির বিপিএম, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্ এন্ড ইন্টেলিজেন্স) নুরেআলম মিনা, বিপিএম (বার), পিপিএম এবং কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) সহ রেঞ্জাধীন ১৩ টি জেলার পুলিশ সুপার, ঢাকা রেঞ্জ অফিসের পুলিশ সুপারগণ ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

২০১৯ সালের ১৩ মে তাড়াইল থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মো. মুজিবুর রহমান যোগদান করেন। সেখানে যোগদানের পর থেকেই তিনি মাদক ও জুয়ার বিরুদ্ধে সোচ্চার থেকে থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে মনোযোগী হন।

থানা এলাকার বিভিন্ন স্থানে মাদক, জুয়া, জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ, বাল্যবিবাহ ইত্যাদি প্রতিকারে তিনি জনগণের সাথে একের পর এক মতবিনিময় সভা করে চলেছেন।

এছাড়া তাড়াইল থেকে মাদকের শেকড় উপড়ে ফেলারও ঘোষণা দিয়েছেন তাড়াইল থানার ওসি মো. মুজিবুর রহমান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর