কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপিত


 স্টাফ রিপোর্টার | ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৭:১৯ | তথ্য প্রযুক্তি 


‘সত্য মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে’ প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে কিশোরগঞ্জে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ছাড়াও সেমিনার ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে শহরের পুরাতন স্টেডিয়াম থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে প্রতিপাদ্য বিষয়ের উপর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে সেমিনার ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল।

সেমিনারের মূল প্রবন্ধ উপস্থাপন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান।

এতে অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক পিপি শাহ আজিজুল হক, কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক একেএম শামছুল ইসলাম খান মাসুম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, সাংবাদিক মোস্তফা কামাল, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা বিলকিস বেগম, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি রিপন রায় লিুপ, সাংবাদিক মনোয়ার হোসেন রনি প্রমুখ বক্তব্য রাখেন।

সেমিনারে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার মো. আশরাফুল খালেক আলমগীর, জেলা প্রশাসনের কর্মকর্তা, সরকারি দপ্তরের কর্মকর্তা, সুশীল সমাজের প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, প্রশিক্ষণার্থী ও শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সেমিনার শেষে রচনা ও পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর