কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ৮৪ লাখ টাকার অনুদানের চেক বিতরণ

 স্টাফ রিপোর্টার | ৩০ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৭:৫১ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে ১২৫টি সংগঠন এবং ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগী ও স্ট্রোকে প্যারালাইজড আক্রান্ত ৯৮ জন রোগির মধ্যে মোট ৮৪ লাখ ২৯ হাজার টাকার চেক বিতরণ করেছে জেলা সমাজসেবা অধিদপ্তর। সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব চেক বিতরণ করা হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী। করা হয়। জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো. কামরুজ্জামান খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার মো. আসাদ উল্লাহ, জেলা সমাজ কল্যাণ পরিষদের সহসভাপতি শায়লা আহম্মদ খান, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শহীদুল্লাহ প্রমুখ।

অনুষ্ঠানে কিশোরগঞ্জ জেলা সমাজসেবা অধিদপ্তরের মোট ৮৪ লাখ ২৯ হাজার টাকার চেক বিতরণ করা হয়। এর মধ্যে ২০১৮-২০১৯ অর্থ বছরের স্বেচ্ছাসেবী সংস্থা/সংগঠনের অনুকুলে জাতীয় সমাজ কল্যাণ পরিষদের প্রাপ্ত জেলার ১২৫টি সংগঠনের মধ্যে ৩৫ লাখ ২৯ হাজার টাকা ও একই অর্থ বছরের তৃতীয় পর্যায়ে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগী, স্টোকে প্যারালাইজড আক্রান্ত ৯৮ জন রোগীর মধ্যে ৪৯ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা, স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধি, অনুদানপ্রাপ্ত সংগঠনের প্রতিনিধি ও উপকারভোগী রোগিসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর