কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় বাসচাপায় এক মোটর সাইকেল আরোহী নিহত, আরেকজন আহত

 স্টাফ রিপোর্টার | ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ১১:৪৬ | বিশেষ সংবাদ 


পাকুন্দিয়ায় বাসচাপায় হৃদয় হোসেন (১৬) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এছাড়া মোটর সাইকেলের অপর আরোহী রুমন মিয়া (১৮) গুরুতর আহত হয়েছে। রোববার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে পাকুন্দিয়া উপজেলার দক্ষিণ মাইজহাটি এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

হতাহতদের মধ্যে নিহত হৃদয় হোসেন কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের নোহার গ্রামের আবু তাহেরের ছেলে ও স্থানীয় উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। এছাড়া আহত রুমন মিয়া একই গ্রামের চাঁন মিয়ার ছেলে।

হাইওয়ে পুলিশ জানায়, কিশোরগঞ্জ থেকে অনন্যা সুপার সার্ভিসের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৪-৯১৮৮) ভৈরবের দিকে যাচ্ছিল। সকাল সাড়ে ৬টার দিকে পাকুন্দিয়া উপজেলার দক্ষিণ মাইজহাটি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের সাথে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেলের দুই আরোহী হৃদয় হোসেন ও রুমন মিয়া গুরুতর আহত হয়।

আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক হৃদয় হোসেনকে মৃত ঘোষণা করেন। এছাড়া রুমন মিয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়।

কটিয়াদী হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. নাসির উদ্দিন মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর পরই বাস চালক পালিয়ে যায়। বাসটি আটক রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর