কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জজ আদালতে ডিজিটাল ডিসপ্লে বোর্ড (এলইডি কিয়স্ক) উদ্বোধন

 স্টাফ রিপোর্টার | ২৭ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ৩:৪৬ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ নিউজ, ২৬ আগস্ট, ২০১৯: কিশোরগঞ্জ জেলা জজ আদালতে মাদকবিরোধী ডিজিটাল ডিসপ্লে বোর্ড (এলইডি কিয়স্ক) উদ্বোধন করেছেন কিশোরগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. সায়েদুর রহমান খান। সোমবার (২৬ আগস্ট) বিকালে আনুষ্ঠানিকভাবে এই ডিজিটাল ডিসপ্লে বোর্ড (এলইডি কিয়স্ক) উদ্বোধন করা হয়। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে মাদকবিরোধী ডিজিটাল প্রচারণার অংশ হিসেবে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাদকবিরোধী স্লোগান, শর্ট ফিল্ম, নাটিকা, টিভিসি ও বিজ্ঞাপন সম্বলিত এই ডিজিটাল ডিসপ্লে বোর্ডটি (এলইডি কিয়স্ক) স্থাপন করা হয়।

এতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক কিরন শংকর হালদার, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মো. সোলায়মান, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রে মুহাম্মদ হাবিবুল্লাহ, যুগ্ম জেলা ও দায়রা জজ আ.ন.ম ইলিয়াস, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মিয়া মোহাম্মদ ফেরদৌস, পিপি শাহ আজিজুল হক, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. সহিদুল আলম শহীদ, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম, পরিদর্শক তারেক মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় বিচার বিভাগীয় কর্মকর্তা, আইনজীবী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম জানান, মাদকবিরোধী ডিজিটাল প্রচারণার অংশ হিসেবে এই ডিজিটাল ডিসপ্লে বোর্ড (এলইডি কিয়স্ক) স্থাপন করা হয়েছে। এর আগে জেলা প্রশাসকের কার্যালয় এবং পুলিশ সুপারের কার্যালয়েও ডিজিটাল ডিসপ্লে বোর্ড (এলইডি কিয়স্ক) স্থাপন করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর