কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীতে খাদ্য সামগ্রী, শিক্ষা ও আইটি উপকরণ বিতরণ

 স্টাফ রিপোর্টার | ২৯ অক্টোবর ২০২১, শুক্রবার, ৬:৪৫ | নিকলী  


কিশোরগঞ্জের নিকলীতে পপি ভাসমান বিদ্যালয় ও প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রকল্পের আওতায় ২২০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, কিশোরীদলের মাঝে ৮টি ট্যাব, ৮টি মডেম ও লাইব্রেরির জন্য ১০০ বই বিতরণ করা হয়েছে।

এছাড়া শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে আয়োজিত শেখ রাসেল দিবসে অনুষ্ঠিত রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ৪টি গ্রুপে বিজয়ী ১২ জনকে পুরস্কৃত করা হয়েছে।

শুক্রবার (২৯ অক্টোবর) উপজেলার ছাতিরচরে পপি ভাসমান বিদ্যালয় ও প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রকল্পের শিক্ষার্থী, কিশোর-কিশোরী ও তাদের পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী, শিক্ষা ও আইটি উপকরণ এবং পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি (এমআরএ) এর চীফ এক্সিকিউটিভ ভাইসচেয়ার ও সাবেক সচিব মো. ফসিউল্লাহ।

এছাড়া বিশেষ অতিথি ছিলেন মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি (এমআরএ) পরিচালক মো. নূরে আলম মেহেদী ও সিডিএফ নির্বাহী পরিচালক আব্দুল আওয়াজ।

পপি’র নির্বাহী পরিচালক মুর্শেদ আলম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন পপি’র পরিচালক (মাইক্রোফাইনেন্স) মো. মশিউর রহমান।

এলাকাবাসীর পক্ষ থেকে সাবেক চেয়ারম্যান হানিফ ইসলাম বক্তব্য প্রদান করেন।

সার্বিক অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রকল্প সমন্বয়কারী মো. জহিরুল ইসলাম।

এছাড়া পপির ভাসমান বিদ্যালয়, স্বাস্থ্য সেবা কেন্দ্র, সাবেক ও বর্তমান শিক্ষার্থী এবং কিশোর দলের সার্বিক কার্যক্রম পরিদর্শন করেন প্রধান অতিথি ও অন্য অতিথিগণ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর