কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ফেন্সিডিলের চালানসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ৪ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৭:৫৬ | অপরাধ 


কিশোরগঞ্জে প্রাইভেটকারে করে পাচারের সময় ১৭৯ বোতল ফেন্সিডিলের একটি চালানসহ মো. হাসনাত (১৯) ও হেফজুর রহমান (৩২) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের জালুয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে প্রাইভেটকার ও ফেন্সিডিলের চালানটিসহ তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. হাসনাত বগুড়া জেলার সদর উপজেলার সাতগ্রামের মো. ইসরাফিলের ছেলে ও হেফজুর রহমান মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার বালিগাঁও গ্রামের আব্দুল হাই হীরার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন বিষয়টি নিশ্চিত করে জানান, কুমিল্লা থেকে ফেন্সিডিলের চালানটি সংগ্রহ করে দুই মাদক ব্যবসায়ী হাসনাত ও হেফজুর। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ এড়াতে তার ফেন্সিডিলের চালানবাহী প্রাইভেটকারটি নিয়ে ঘুরপথে ঢাকায় নিয়ে যাচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব বিষয়টি জানতে পেরে কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের জালুয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে প্রাইভেটকারটি আটকের পর তল্লাসি চালিয়ে ১৭৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ সময় দুই মাদক ব্যবসায়ী হাসনাত ও হেফজুরকে আটকের পর তারা র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর