কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে শহীদ আইভী রহমানের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২৫ আগস্ট ২০২১, বুধবার, ১২:১৫ | কুলিয়ারচর 


প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমান এর সহধর্মিণী, মহিলা আওয়ামী লীগের সাবেক সভানেত্রী নারীনেত্রী শহীদ আইভী রহমানের ১৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ আগষ্ট) দুপুরে কুলিয়ারচর বাজার শহীদ সেলিম স্মৃতি সংসদ প্রাঙ্গণে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. গিয়াস উদ্দিনের সঞ্চালনায় শহীদ আইভী রহমানের স্মৃতিচারণ ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, জেলা পরিষদের সদস্য সৈয়দা নাছিমা আক্তার চায়না, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউপি চেয়ারম্যান মো. আব্বাস উদ্দিন, রামদী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. আলাল উদ্দিন, ছয়সুতী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর মো. মিছবাহুল ইসলাম, সালুয়া ইউপি চেয়ারম্যান শাহ মো. মাহবুবর রহমান, ফরিদপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শাহ আলম, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুবকর, ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হীরা মিয়া সরকার, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. মুক্তিমামুদ খোকা, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মো. এমরান মিয়া প্রমুখ।

এসময় কুলিয়ারচর পৌরসভার মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন বলেন, বিএনপি সরকারের আমলে রাষ্ট্রীয় মদদে ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলা করা হয়।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা সহ আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করার জন্যই এ ভয়াবহ হামলা করে তারা । জননেত্রী শেখ হাসিনাকে মারার জন্য এ পর্যন্ত তাঁর উপর ১৯ বার আক্রমণ করা হয়েছে। রাখে আল্লাহ মারে কে? আল্লাহর রহমতে আমাদের নেত্রী আমাদের মাঝেই বেঁচে আছেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুস সাত্তার মাস্টার, পৌর আওয়ামী লীগের সভাপতি ও উছমানপুর ইউপি চেয়ারম্যান মো. নিজাম ক্বারী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহির রায়হান জজ, ফরিদপুর ইউপি সাবেক চেয়ারম্যান মো. জিল্লুর রহমান জিলন, উছমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আমিনুল হক, আওয়ামী লীগ নেতা হাবিবুল্লাহ কামাল, কুলিয়ারচর ডিগ্রি কলেজের সাবেক ভিপি মো. ইকবাল হোসেন সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মিলাদ ও দোয়া মাহফিলে শহীদ নারীনেত্রী আইভী রহমানসহ সকল শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন জামিয়া আরাবিয়া নূরুল উলুম কুলিয়ারচর মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি আব্দুল কাইয়ুম খাঁন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর