কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে করোনা সচেতনতায় পথসভা, মাস্ক-লিফলেট বিতরণ


 স্টাফ রিপোর্টার | ১৪ আগস্ট ২০২১, শনিবার, ৪:০৫ | কিশোরগঞ্জ সদর 



করোনাভাইরাস কোভিড-১৯ প্রতিরোধে কিশোরগঞ্জে জেলা সম্মিলিত সামাজিক আন্দোলনের উদ্যোগে শনিবার (১৪ আগস্ট) সচেতনতামূলক পথসভা এবং উন্নতমানের মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

সকালে শহরের ইসলামীয়া সুপার মার্কেটের সামনে আয়োজিত পথসভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিনিয়র আইনজীবী অশোক সরকার।

এ সময় সংগঠনের স্বেচ্ছাসেবীদের উপস্থিতিতে নানা শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন এবং করোনা সচেতনতায় মনোযোগ দিয়ে তাদের কথা শুনেন।

এছাড়া পুরানথানা-একরামপুর সড়কে চলাচলরত সকল ধরণের যানবাহন চালক, যাত্রী ও পথচারীদের মাস্ক ব্যবহার ও সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানানো হয়।

পাশাপাশি শহরজুড়ে সচেতনতামূলক লিফলেট বিলি করা হয়।

জনগণকে মাস্ক ব্যবহারে উৎসাহ প্রদানসহ সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলতে উদ্বুদ্ধকরণ এই কার্যক্রমে উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক আন্দোলনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মুক্তু, জেলা উদীচীর সভাপতি ব্যাংকার ফিরোজউদ্দিন ভূঞা, সাংগঠনিক সম্পাদক খায়রুজ্জামান রবিন, কার্যকরী সদস্য অধ্যাপক আবুল কাশেম, লুৎফল কবীর, সুভাশীষ দেব, রাতুল রায়, হাসিবসহ অন্যরা।

আয়োজকরা জানান, করোনাভাইরাস প্রতিরোধে নিজেকে, এলাকাকে ও দেশকে সুস্থ্য রাখতে আমাদের এই কার্যক্রম। স্বাস্থ্যবিধি মেনে চলার অভ্যাস গড়ে তুলতে সংগঠনের পক্ষ থেকে এই কার্যক্রম অব্যাহত থাকবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর