কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সমাজসেবী হালিমা খাতুন আর নেই


 স্টাফ রিপোর্টার | ৬ আগস্ট ২০২১, শুক্রবার, ৬:৫৮ | কিশোরগঞ্জ সদর 



কিশোরগঞ্জ জেলা পরিবহণ মালিক সমিতি নেতা-সমাজসেবক মো. হাবিবুর রহমান ও বাংলাদেশ নির্বাচন কমিশন এর আইটি বিশেষজ্ঞ হাফিজুর রহমান এর মাতা বিশিষ্ট সমাজসেবী হালিমা খাতুন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শুক্রবার (৬ আগস্ট) বেলা পৌনে দুইটার দিকে করোনায় আক্রান্ত হয়ে তিনি কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর।

মরহুমা বিশিষ্ট ব্যবসায়ী মরহুম সিরাজুল হক মধু মিয়ার পত্নী এবং বিশিষ্ট ভাষাসৈনিক, মুক্তিযুদ্ধের সংগঠক, কিশোরগঞ্জের বরিষ্ঠ চিকিৎসক ডা. এ. এ. মাজহারুল হকের ভ্রাতৃবধূ।

তিনি চার ছেলে, চার মেয়ে, নাতি-নাতনি, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাদ এশা শহরের ঐতিহাসিক শহীদী মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাযা শেষে বত্রিশ পানির ট্যাঙ্কি গোরস্থানে তাঁর লাশ দাফন করা হবে।

তাঁর মৃত্যুতে 'মাজহারুন-নূর ফাউন্ডেশন'র নির্বাহী পরিচালক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনিয়র প্রফেসর ড. মাহফুজ পারভেজ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। তিনি বলেন, মরহুমা ছিলেন একজন পূণ্যবতী, সৎকর্মশীলা ও মানুষের সাহায্যকারী ব্যক্তিত্ব। আমরা তাঁর পরকালীন কল্যাণ কামনা করি।

এছাড়া তাঁর মৃত্যুতে কিশোরগঞ্জ জেলা পরিবহণ মালিক সমিতি, বাম গণতান্ত্রিক জোটের কিশোরগঞ্জ জেলা সমন্বয়ক আবদুর রহমান রুমী, দৈনিক জনকণ্ঠের কিশোরগঞ্জের নিজস্ব সংবাদদাতা ও কর আইনজীবী মাজহার মান্নাসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

তারা শোকসন্তপ্ত পরিবারের সদস্যদরে প্রতি সমবেদনা জানিয়েছেন।

কিশোরগঞ্জ জেলা যুব মহিলা লীগের সভানেত্রী শায়লা পারভিন সাথীও মরহুমার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর