কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ৩৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১১:১০ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৪০ পিস ইয়াবাসহ মো. কাওছার (৪৭) ও মো. মাসুম আলম (৩৩) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

মঙ্গলবার (২৭ জুলাই) সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ইয়াবাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. কাওছার কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত নওয়াপাড়ার মৃত হাজী আব্দুল আহাদের ছেলে এবং মো. মাসুম আলম জেলার ভৈরবের ভৈরবপুর উত্তরপাড়ার মো. মুছা আলমের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, মো. কাওছার ও মো. মাসুম আলম উভয়ই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৭ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত বাজার এলাকায় অভিযান চালায়।

অভিযানে ৩৪০ পিস ইয়াবা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত দুইটি মোবাইলসহ দুই মাদক ব্যবসায়ী মো. কাওছার ও মো. মাসুম আলমকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর