কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন এম্বুলেন্স

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২৫ জুলাই ২০২১, রবিবার, ৮:০৭ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টুয়েটা মডেলের একটি নতুন এম্বুলেন্স রোগীদের সেবা দেওয়ার জন্য যাত্রা শুরু করেছে। শনিবার (২৪ জুলাই) আনুষ্ঠানিকভাবে এম্বুলেন্সটি উদ্বোধন করার মধ্য দিয়ে রোগীদের সেবা দেওয়া শুরু করেছে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধিন স্বাস্থ্য অধিদপ্তরের অন্তর্গত উপজেলা হেলথ কেয়ার এর পক্ষ থেকে ৪১ লাখ টাকা মূল্যের এ নতুন এম্বুলেন্সটি প্রদান করা হয়।

শনিবার (২৪ জুলাই) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সামনে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে নতুন এম্বুলেন্স এর উদ্বোধন করেন কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইলহাম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মো. ইয়াছির মিয়া, উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, পৌরসভার মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন এবং কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম সুলতান মাহমুদ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ ওমর খসরু।

এ সময়  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর বিভিন্ন স্থরের কর্মকর্তা-কর্মচারী, চিকিৎসক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ ওমর খসরু বলেন, কুলিয়ারচর উপজেলার রোগীদের সেবার মান আরও বৃদ্ধি করার লক্ষ্যে আমি দাতা সংস্থা উপজেলা হেলথ কেয়ার এর সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে এই নতুন এম্বুলেন্সটি গত শুক্রবার (২৩ জুলাই) ঢাকা থেকে নিয়ে আসি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর