কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে লকডাউনে কর্মহীন ৩শ’ পরিবহন শ্রমিককে খাদ্য সহায়তা

 স্টাফ রিপোর্টার | ১৩ জুলাই ২০২১, মঙ্গলবার, ১১:৫৯ | করিমগঞ্জ  


কিশোরগঞ্জের করিমগঞ্জে করোনাভাইরাস কোভিড-১৯ সংক্রমণ রোধে সরকারঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়া ৩শ’ জন পরিবহন শ্রমিককে যৌথভাবে খাদ্য সহায়তা দিয়েছে জঙ্গলবাড়ি ঈশাখাঁ সমাজকল্যাণ সমিতি ও কিশোরগঞ্জ জেলা সচেতন নাগরিক সমাজ।

মঙ্গলবার (১৩ জুলাই) বিকালে জঙ্গবাড়ি ঈদগাহ মাঠে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলা সচেতন নাগরিক সমাজ এর আহ্বায়ক আওয়ামী লীগ নেতা এমরান আলী ভূঁইয়া।

এতে অন্যদের মধ্যে করিমগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান, করিমগঞ্জ থানার ওসি মমিনুল হক,  ঈশাখাঁ সমাজকল্যাণ সমিতি’র সভাপতি এডভোকেট মীর সাত্তার উদ্দিন, সাধারণ সম্পাদক হাজী রোকন উদ্দিন, জঙ্গলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর আশরাফ উদ্দিন, ময়মনসিংহ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মাহতাব উদ্দিন, স্থানীয় আওয়ামী লীগ নেতা জামিল আনসারী, আল আমিন লিটন, সাংবাদিক সাইফউদ্দীন আহমেদ লেনিন প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কিশোরগঞ্জ যুদ্ধাপরাধ প্রতিরোধ আন্দোলন কমিটির সভাপতি রেজাউল হাবিব রেজা।

অনুষ্ঠানে ৩শ’ জন পরিবহন শ্রমিকের প্রত্যেককে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, চিনি, সেমাই ও সাবান ছাড়াও করোনা সুরক্ষায় মাস্ক দেওয়া হয়।

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এরকম একটি মানবিক আয়োজনের জন্য আয়োজক দুই সংগঠন ঈশাখাঁ সমাজকল্যাণ সমিতি ও কিশোরগঞ্জ জেলা সচেতন নাগরিক সমাজের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

এছাড়া করোনার এই দুঃসময়ে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলার পাশাপাশি সমাজের বিত্তশালী ও সামর্থ্যবান মানুষদের অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর